শরীয়তপুরে ভেজাল ঔষধ ব্যাবসায়ীকে এক লক্ষ টাকা জরিমানা।

শরীয়তপুরে যৌথ অভিযানে ভেজাল ঔষধ ব্যাবসায়ীকে এক লক্ষ টাকা জরিমানা।
:মাদারীপুর র‍্যাব ৮, ম্যাজিস্ট্রেট ও ঔষধ প্রশাসনের যৌথ অভিযানে গতকাল (১০ জুন) বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটে শরীয়তপুর জেলার পালং থানাধীন দাদপুর নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে, ভেজাল ঔষধ বিক্রির দায়ে মোঃ লিটন মাতুব্বর (৩০) নামের এক ব্যক্তিকে এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। লিটন মাতুব্বর এলাকার আঃ মান্নান মাতুব্বরের ছেলে।
মাদারীপুর র‍্যাব ৮, সিপিসি-৩ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে শরীয়তপুর পালং থানাধীন দাদপুর নতুন বাজার এলাকায় মোঃ লিটন মাতুব্বর (৩০) নামের এক ঔষধ ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ কোন প্রকার লাইসেন্স ছাড়া অনুমোদনহীন ভাবে ভেজাল ঔষধ বিক্রয় করে আসছে, যাহা মানব দেহের জন্য খুবই ক্ষতিকর । এমন গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনা করে এবং বিপুল পরিমাণ ভেজাল ঔষধ জব্দ করে।
উক্ত ভেজাল ঔষধ বিক্রির দ্বায়ে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট খান সালমান হাবীব, শরীয়তপুর জেলা ঔষধ প্রশাসনের কর্মকর্তা তত্ত্বাবধায়ক সায়মা সাদিয়া এর উপস্থিতিতে ড্রাগ আইন ১৯৪০ এর ২৭ ধারা মোতাবেক আসামী মোঃ লিটন মাতুব্বরকে এক লক্ষ টাকা অর্থদন্ড প্রদান করেন এবং জব্দকৃত ভেজাল ঔষধ পুড়িয়ে ধ্বংস করা হয়।

Spread the love

পাঠক আপনার মতামত দিন