শরীয়তপুরে জাজিরায় ১১টি ককটেল উদ্ধার।

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুর এলাকার পদ্মা নদীর তীড় থেকে ১১টি ককটেল বোমা উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (১১ জুন) গভীর রাতে সফি কাজীর মোড় ট্রলার ঘাট থেকে লাল রঙের টেপ প্যাচানো অবস্থায় একটি বস্তা থেকে বোমাগুলো উদ্ধার করা হয়।

জাজিরা থানার পুলিশ জানায়, আধিপত্য বিস্তার নিয়ে গত কয়েকদিন যাবৎ জাজিরার বিলাসপুর ও জাজিরার রাজনগরে স্থানীয় দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছে। সংঘর্ষে উভয়পক্ষের সমর্থকরা ককটেলের বিস্ফোরণ ঘটায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে। পুনরায় সংঘর্ষের আশঙ্কায় শুক্রবার বিলাসপুরে অভিযান চালায় জাজিরা থানার পুলিশ। অভিযানের এক পর্যায়ে রাত ১০টার দিকে শফি কাজীর মোড়ে পদ্মা পাড়ের ট্রলার ঘাট থেকে একটি বস্তা উদ্ধার করে পুলিশ। তল্লাশি করে বস্তার ভেতরে লাল টেপ পেঁচানো ১১টি ককটেল উদ্ধার করা হয়।

ঘটনায় জাজিরা থানায় একটি সাধারণ ডায়েরী করেছে পুলিশ।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, দুই পক্ষের মধ্যে চলমান সংঘাত বন্ধে পুলিশ সুপারের নির্দেশে বিলাসপুরে অভিযান চালায় পুলিশ। উদ্ধার হওয়া বোমাগুলো সংঘর্ষে প্রতিপক্ষের সমর্থকদের বিরুদ্ধে ব্যবহারের জন্য মজুত করা হয়ে থাকতে পারে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন