শরীয়তপুরের ভেদরগঞ্জে ইতালি প্রবাসীর স্ত্রীর ৪ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা

ভেদরগঞ্জে ইতালি প্রবাসীর স্ত্রীর ৪ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা

উপজেলা প্রতিনিধি, ভেদরগঞ্জ।।

ভেদরগঞ্জ উপজেলায় ইতালি প্রবাসীর স্ত্রীর ইতি আক্তার (৩০) নামে ৪ তলা ভবনের ছাদ থেকে ঝাপিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

০২ জুলাই(শুক্রবার) সকাল ৯ ঘটিকার সময় ভেদরগঞ্জ উপজেলার মাছ বাজারের দক্ষিণ পাশে সবুজ রঙ্গের ৪ তলা ভবনের ছাদে এ ঘটনা ঘটে। তখন স্থানীরা মেয়টিকে ভবনের ছাদের রাউন দেয়ালের উপরে দাড়িয়ে থাকতে দেখে। পরে পাশের বিল্ডিং’এ থাকা শাহীন আলম চারতলা ছাদের গেইট ভেঙ্গে মেয়েটিকে ছড়িয়ে ধরে নিচে নামিয়ে ফেলে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে ভেদরগঞ্জ মডেল থানায় নিয়ে যায়। পরে সে তার শাশুড়ি ও দেবরের নামে একটি নারী নির্যাতনের অভিযোগ করে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রামভদ্রপুর ইউনিয়নের ভাটিতা গ্রামের ইতালি প্রবাসী শামিম মোল্লার দ্বিতীয় স্ত্রী ইতি আক্তার। তার প্রথম স্ত্রী মারা গিয়েছিলো। সেই ঘরে একটি ৪ বছরের ছেলে সন্তান রয়েছে। তবে ইতি আক্তারের সাথে শামিমের ফোনাআলাপে সম্পর্ক গড়ে বিবাহ হয়। পরে কিছুদিন থেকে আবার ইতালি চলে যায় শামিম। শামিম আর ইতির মধ্যে মোটেও বনাবনি ছিলো না। সে ভেদরগঞ্জ শামিমের কাকা সিরাজ মেল্লা বাসায় সেদিন বেড়াতে এসে কিছু না বলেই বাহির থেকে দরজা লাগিয়ে চার তলায় চলে যায়। পরে অনে কষ্টে দরজা খুলে ১০ মিনিট পরে তাকে উদ্ধার করে সবাই মিলে।

সিরাজ মোল্লা বলেন, ভাতিজা শামীমের সাথে মোটেও বনাবনি হয় না। তবে আমি অনেক বার মানিয়ে দিয়েছি। কিন্তু শামীম বউ ছেলে ইতালি নিয়ে যাবার জন্য পাসপোর্ট, ভিসা রেডি করেছে। এমুহূর্তে এরকম ঘটনা করা ইতির উচিৎ হয়নি বলে আমি মনে করি।

এ বিষয় ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রশিদুল বারি জানান, ঘটনাস্থল থেকে ইতি আক্তারকে আমরা উদ্ধার করেছি। পরে সে একটি নারী নির্যাতনের অভিযোগ করে। বিষয়টি আমরা তদন্ত করে দেখবো।প্রকৃত দোষীদের আইনের আওতায় আনবো।পরে তাকে তার বাবা মার হাতে নিরাপদে তুলে দিয়েছি।

এবিষয় মুঠোফোনে ইতি আক্তারকে তার অভিযোগের কথা জানতে চাইলে তিনি বলে আমার কোন অভিযোগ নেই। যা হয়েছে একটি দূর্ঘটনা।আমার শাশুড়ির ও দেবরের কোন দোষ নেই। সব দোষ আমার। আমি আমার স্বামী ও শাশুরি, দেবরের সাথে মিলে মিশে থাকবো।

Spread the love

পাঠক আপনার মতামত দিন