উখিয়া কুতুপালং উচ্চ বিদ্যালয়ের অতিথিগণদের সম্মাননা প্রদান ও প্রীতিভোজ সম্পন্ন

কাজল আইচ, উখিয়া, কক্সবাজার।

 

কক্সবাজারের উখিয়া কুতুপালং উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টাতা, দাতা, সাবেক ও বর্তমান পরিচালনা কমিটি, সাবেক শিক্ষক এবং সম্মানিত অতিথিগণদের সম্মাননা প্রদান ও প্রীতিভোজ সহ শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

০৯ জানুয়ারি ২০২২, রবিবার বেলা সাড়ে ১১টায় কুতুপালং উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে সম্মানিত অতিথিগণদের সম্মাননা প্রদান ও প্রীতিভোজ অনুষ্ঠান। পরে শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানও অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উখিয়া-টেকনাফের মাননীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি। উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবুল মনসুর চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী ও অপরাপর উপস্থিত ছিলেন  সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আলম,উখিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নুরুল হক খান, কুতুপালং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খায়রুল হক খান ও অনুষ্ঠান সঞ্চালনা করেছেন অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রুপন দেওয়ানজি ও শিক্ষিকা রিতা বালা দে।

 

 

উখিয়া কুতুপালং উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্টাতা, দাতা, সাবেক ও বর্তমান পরিচালনা কমিটি, সাবেক শিক্ষক এবং সম্মানিত অতিথিগণদের সম্মাননা প্রদান ও প্রীতিভোজ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রেখেছেন

উখিয়া উপজেলার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক মন্ডলী ও বিদ্যালয়ের প্রতিষ্টাতা, দাতা, সাবেক ও বর্তমান পরিচালনা কমিটি এবং সাবেক শিক্ষক এবং সম্মানিত অতিথিবৃন্দদের ফুলের শুভেচ্ছা বিনিময় করে সম্মাননা ক্রেস প্রদান করে শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যেদিয়ে সম্পন্ন করা হয়েছে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন