বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়াম লিগ (বিপিএল) এর পর্দা উঠবে আজ

নিউজ২৪লাইন:
বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হচ্ছে আজ। মেহেদি মিরাজের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সাকিব আল হাসানের ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ দিয়ে দুপুর দেড়টায় পর্দা উঠবে টুর্নামেন্টের অষ্টম আসরের। দিনের অন্য ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬ টায় খেলবে মিনিস্টার গ্রুপ ঢাকা ও খুলনা টাইগার্স। বাকি দুই দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সানরাইজার্স মুখোমুখি হবে পরদিন দুপুর সাড়ে ১২টায়।

বিপিএলের প্রথম দিনের দুই ম্যাচের চার দলের ক্রিকেটারে ভরপুর। বাহারি রঙের জার্সিতে ব্যাট বলের উৎসবের আমেজ। বিদেশী নামীদামী তারকারা এখনও না আসায়, দেশী তারকায় উত্তাপ ছড়াচ্ছে অষ্টম আসর। মাশরাফী ইনজুরিতে থাকায়, প্রথম দিনেরই মাঠে নামছে বাকি চার পান্ডব। তাড়াহুড় করে বিপিএলের আয়োজন, যথেষ্ট প্রস্তুতি আর কম্বিনেশন নিয়ে মাঠে নামতে পারছে না দলগুলো।

ঢাকায় পাঁচ দিনে ৮টি ম্যাচ শেষে ২৮ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি চট্টগ্রামে হবে ৮ ম্যাচ। এরপর ৩ ও ৪ ফেব্রুয়ারি ঢাকায় আবার হবে চার ম্যাচ। ৭-১২ ফেব্রুয়ারি সিলেটে হবে রাউন্ড রবিনের বাকি ১০ ম্যাচ। ৩০ ম্যাচের প্রথম পর্বের শীর্ষ দু’দল ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় মিরপুরে খেলবে প্রথম কোয়ালিফায়ার। সেদিন দুপুরে হবে তৃতীয় ও চতুর্থ স্থানীয় দলের মধ্যে এলিমিনেটর। এই ম্যাচের জয়ী ও প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল দ্বিতীয় কোয়ালিফায়ার খেলবে ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায়। ১৮ ফেব্রুয়ারি ফাইনাল।

Spread the love

পাঠক আপনার মতামত দিন