উওর বাড্ডা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক
নিউজ২৪লাইন:

নানা কর্মসূচির মধ্যেদিয়ে উওর বাড্ডা বাজার কল্যাণ সমিতির আয়োজনে জাতীয় শোক দিবস পালিত।
নানা কর্মসূচির মধ্যেদিয়ে যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল এবং প্রীতি ভোজের আয়োজন করা হয়েছে।

১৯৭৫ সালের ১৫ আগস্ট এই দিনে কিছু সেনাসদস্য ধানমণ্ডির বাসভবনে স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সপরিবারকে হত্যা করে। সেই আগস্ট মাসকে জাতীয় এ দিনে আওয়ামীলীগের নেতাকর্মী সহ লাখো কোটি বাঙালি যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস হিসেবে পালন করে আসছে।
আজ ২৭ সে আগস্ট উওর বাড্ডা বাজার কল্যাণ সমিতি আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদমাফিল, দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শেখ সেলিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম,বর্তমান কার্যনির্বাহী সদস্য ঢাকা মহানগর উত্তর ও সাবেক সাধারণ সম্পাদক বাড্ডা থানা আওয়ামীলীগ।

বিশেষ অতিথি ছিলেন জনাব ফারুক মিলন কার্যনির্বাহী সদস্য ঢাকা মহানগর উত্তর
মোঃ মাসুম গনি তাপস, ২১নং ওয়ার্ড কাউন্সিলর
আলহাজ্ব মোতালেব হোসেন,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক বাডডা ইউনিয়ন আওয়ামীলীগ
মিজানুর রহমান ধনু, সাবেক সভাপতি ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ আরো উপস্থিত ছিলেন ছিলেন জনাব জাহাঙ্গীর রহমান, মোজাম্মেল হক হিরা, ফরিদ মোল্লা কামাল উদ্দিন শাহীন,

বাগান বাড়ি ইউনিট আওয়ামীলীগের সভাপতি মোঃ বাবুল মিয়া,
মোঃ আবু বকর সিদ্দিকী সাগর
সাধারণ সম্পাদক উত্তর বাডডা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি।

এসময় বক্তারা বলেন
বলেন, ঘাতকচক্র বঙ্গবন্ধুর শেখ মুজিবকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শেকে হত্যা করতে পারেনি। আমরা সব ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধুর হত্যার বিচারের রায় কার্যকর করেছি। এতে জাতি কলঙ্কমুক্ত হয়েছে।

শেখ মুজিবুর রহমান সহ সকল নিহত শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পরম দয়াময় আল্লাহর দরবারে তাদের রূহের মাগফিরাত কামনা করেন। দুপুরে শোক দিবস উপলক্ষে ৪ হাজার মানুষের জন্য কাঙ্গালি ভোজের ব্যবস্থা করেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন