আগামী দিনগুলো সবার প্রিয়জনের সাথে ভালো কাটুক এটাই আমার প্রত্যাশা

নিউজ২৪লইনঃ
নিজস্ব প্রতিবেদক || কাটবে রাত, আসবে প্রভাত। যাক মুছে যাক পুরাতন সব দুঃখ। নতুন বছর, নতুন আশা, সঙ্গে থাকুক ভালবাসা। প্রিয় ক্যালেন্ডারের পাতায় বছরের শেষ দিন আজ ৩১ ডিসেম্বর-২০২২ সাল। অতীতের খাতায় চিরতরে জম‍া হতে চলছে, আর মাএ কয়েক ঘন্টা পর।

আজ এখন এই মুহর্তে অনেকে অপেক্ষায় আছেন কখন ঘড়ির কাঁটায় বেঁচে উঠবে রাত ১২ টা। নতুন বছরের শুভ সূচনা। ঠিক সেই মুহূর্তে স্লোগানে মুখরিত হবে দেশ বিদেশে জুড়ে হ্যাপি নিউ ইয়ার।

নতুন বছরের শুভ সূচনায় লগ্নে পৃথিবী জুড়ে সবারই প্রত্যাশা পুরাতন কে ঝেড়ে মুছে নতুন স্বপ্ন বাঁধার। পুরনো বছরের সমস্ত ব্যর্থতা, অপূর্ণতা, গ্লানি পেছনে ফেলে সবাই বরণ করে নেব আরেকটি নতুন বছর ২০২৩ সাল।

এইদিকে, নতুন বছরকে বরণ করতে ইতিমধ্যে প্রস্তুতি নিয়েছে-নগরবাসী। সবার প্রিয়জন ও বন্ধুমহল জুড়ে রয়েছে টানটান উত্তেজনা ও নানা ব্যস্ততা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও-২০২২ সালকে বিদায় দিয়ে নতুন বছরকে বরণ করতে প্রকাশ পেয়েছে নানা ভঙ্গিমার ইঙ্গিত।

যদিও আমরা বাঙালি, বাংলা আমাদের ভাষা, বাংলা মাস আমাদের দিনপঞ্জি, ইংরেজি বছরের গুরুত্ব ও আমাদের কাছে কম গুরুত্বপূর্ণ নয়। কারণ আন্তর্জাতিক সম্প্রদায়ের সাথে আমাদের সময়ের মিল রাখার জন্য ইংরেজি মাস আমাদের কাছে অত্যান্ত গুরুত্বপূর্ণ। তথা’ সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে অফিস,আদালত, ব্যাংক- সবকিছুই চলে ইংরেজি ক্যালেন্ডার অনুযায়ী। তাই ইংরেজি নববর্ষের গুরত্ব অপরিসীম বটে।

যদিও মন ভালো নেই, কেউ আছেন ছন্দে কেউবা আছেন নানা আনন্দে। আসুন আমরা সবাই মিলে পরম করুনাময় সৃষ্টি কর্তার কাছে একটি প্রার্থনাই করি আল্লাহ পাক রাব্বুল আলামীন যেন আমাদের সবাইকে সুস্থ রাখেন এবং দেশ থেকে সমস্ত বালা মুসিবত দূর করেন । একে অপরের সহযোগিতা কামনা করি।
প্রিয়জন বন্ধু মহল সহ সকলে নতুন বছরের শুভ সূচনায় মনের মাঝে পুষে রাখা সকল হিংসা- বিদ্বেষ ঝগড়া বিবাদ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে সবাই একসাথে মিলেমিশে চলি এটাই আমার প্রত্যাশা।

“বিদায় রজনী ” ২০২২ || ক্ষমা করে দিও জীবনে চলার পথে হাজারো ভুল ভ্রান্তি । ওগো মহা সুন্দর শেষ, হে বিদায় অবিনেষ-হে সৌম বিষাদ-ক্ষণেক দাঁড়াও স্থির” মুছায়ে নর-নারীর যারা কালের পরিবর্তনে পরিবর্তন হয়েছে-যারা তাদেরকে করো আশীর্বাদ। শুভ নববর্ষের
শুভেচ্ছা ও অভিনন্দন সকলকে ।

স্বাগতম-২০২৩-সালকে উষ্ণ আন্তরিকতায় শহীদ। লেখক-ব্যবস্থাপনা পরিচালক:-জসীম ভুঁইয়া সময় সংবাদ বিডি। ❦~শুভ নববর্ষ ২০২৩~❦”।।

Spread the love

পাঠক আপনার মতামত দিন