গার্মেন্টস এক্সেসরিজ রপ্তানি ট্রফি পেলেন ইএমএস অ্যাপারেলস লিমিটেড

নিজস্ব প্রতিনিধ ঃ
নিউজ২৪লাইনঃ
সম্প্রতি বসুন্ধরা অন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে বাংলাদেশ গার্মেন্টস অ্যাক্সেসরিজ ও প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএপিএমইএ) কর্তৃক ‘বিজিএপিএমইএ এক্সপোর্ট ট্রফি প্রেজেন্টেশন, ২০২১’ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে রপ্তানির ক্যাটাগরিতে ক্ষুদ্র, মাঝারি ও বৃহৎ গ্রুপে প্রতিটিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়, সরাসরি রপ্তানি ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়, মহিলা ক্যাটেগরিতে একটিসহ মোট ১৩টি রপ্তানি ট্রফি দেয়া হয়। গার্মেন্টস এক্সেসরিজ রপ্তানিতে উল্লেখযোগ্য অবদান রাখায় তাদের এ সম্মাননা দেওয়া হয়।তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

ইএমএস অ্যাপারেলস লিমিটেড প্রচ্ছন্ন এক্সপোর্ট ক্যাটেগরিতে(ক্ষুদ্র)তৃতীয় স্থান অধিকার করায় কোম্পানির পরিচালক সালমান ফারুকী এবং নির্বাহী পরিচালক আব্দুল কুদ্দুস অনুষ্ঠানের প্রধান অতিথির কাছ থেকে ট্রফি গ্রহণ করেন। 

বিজিএপিএমইএ’র দুই হাজার সদস্য প্রতিষ্ঠান থেকে প্রতিযোগিতার মাধ্যমে রপ্তানিতে অবদান রাখায় শীর্ষ রপ্তানিকারক নির্বাচন করা হয়। এছাড়া সরকারের জাতীয় রপ্তানি ট্রফি দেয়ায় নিয়মনীতি অনুসরণ করে প্রকৃত প্রত্যাবাসিত রপ্তানি মূল্যের ভিত্তিতে এ ট্রফি দেয়া হয়।

Spread the love

পাঠক আপনার মতামত দিন