মিরকাদিমে ৮ম ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাইলে মাদকের বিরুদ্ধে ঘোষণা ওসি

নিউজ২৪লাইন:

মো: সুজন বেপারী – মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে ৮ম ক্লেমন ওস্তাদ মোতালেব পাটোয়ারী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাইল খেলার অনুষ্ঠানে ২৭শে ফেব্রুয়ারি সোমবার গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার মাঠে মাদকের বিরুদ্ধে বক্তব্য রাখেন সদর থানার ওসি তারিকুজ্জামান বলেন, পুলিশ এখন মাদক নির্মুল করতে পারেনি কোন একটা উপজেলায় কেন্দ্র বলতে পারিনি এই উপজেলা টায় মাদক মুক্ত, এটা অসাক করার জন্য মাদককে চিরতরার দূর করার জন্যে সকলের সহযোগিতা এবং সকলের প্রতিষ্ঠা থাকতে হবে। সুদু একটা পক্ষে পুলিশ মাদকদ্রব্যতারা হবে না।

সম্প্রতি আপনাদের এই এলাকায় পৌরসভায় জুয়ার ঘটনা খুব বাড়ছে বিভিন্ন জায়গায় জুয়া খেলতাছে আমরা খবর পাই ঘাটে বিভিন্ন জায়গায় নৌকার উপরে দেখলাম জুয়া খেলা হয়। তো এগুলা আবার দরতে গেলে অনেকসময় পরেটরে মারা জেতেও পারে।
আবার রিক্সায় জায়গায় বসে জুয়া খেলে এগুলি যদি আপনারা সচেতন হন তবে আমার মনে হয় বন্ধ করা সম্ভব।

ওসি তারিকুজ্জামান আরো বলেন, একটা লোক বারেবারে এসএমএস দিচ্ছে আপনাদের কাছে মেসেজ পাইনা, সবাই যদি মেসেজ দেন। আর আমাদের এইখানে হাতিমারা ফাড়ি ইনচার্জ আছেন উনি কাজ করতাছেন আমাদের পৌরসভা সহ রামপাল এলাকায় আশাকরি ইনশাআল্লাহ আপনারা সহযোগীতা করলে আমরা মাদক মুক্ত করতে পারবো। আমরা অতিতেওপেরেছি আপনারা দেখেছেন আমরা আপনাদের সকলের সহযোগীতা চাই আমি তাহলে আরো ভালোভাবে কাজ করতে পারবো, পুলিশ তাইলে সবচেয়ে আপনাদের বান্দব বন্ধু না হইতে পারলেও বান্দব কিন্তু পুলিশ।

Spread the love

পাঠক আপনার মতামত দিন