শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি অত্যন্ত সচল রয়েছে এনামুল হক শামীম

সাদ্দাম হোসেন: সখিপুর থেকে:
পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, এদেশের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা একমাত্র বঙ্গবন্ধু কন্যার হাত ধরেই পরিবর্তন হচ্ছে। উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নত হচ্ছে এদেশের অর্থনীতি, প্রতিটি গ্রাম শহরে রুপান্তর হচ্ছে। এক কথায় শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বেই বাংলাদেশের অর্থনীতি অত্যন্ত সচল রয়েছে। বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের সখিপুর থানার মোল্যারহাট টু বালারহাট সড়কের কাজ উদ্ধোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় উপমন্ত্রী বলেন, শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কের কাজ চলমান রয়েছে। তবে মানুষের ভোগান্তির কথা চিন্তা করে অতিদ্রুত সড়কের ভাঙ্গা অংশগুলো ইমার্জেন্সি মেরামত করা হবে। আমি সড়কের উর্দ্ধতন কর্মকর্তাদের বিষয়টি অবগত করেছি। এ সময় তিনি এলজিইডি প্রকৌশলী ও সংশ্লিষ্টদের টেকসই উন্নয়নের নির্দেশ প্রদান করেন।

পরে উপমন্ত্রী চরকুমারীয়া উচ্চ বিদ্যালয়ের নতুন চারতলা ভবন, শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্ধোধন ও বিদ্যালয়ের ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন কবির মোল্যা, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আব্দুল্লাহ আল মামুন, এলজিইডি প্রকৌশলী শাজাহান ফরাজী, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান কাইউম পাইক প্রমূখ।

Spread the love

পাঠক আপনার মতামত দিন