শরীয়তপুরে নবনির্মিত তিন থানার শুভ উদ্বোধনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

নিউজ২৪লাইন:

নুরুজ্জামান শেখ শরীয়তপুর থেকে।

শরীয়তপুর জেলার তিন থানার নবনির্মিত ভবন শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

গত বৃহস্পতিবার (৯ মার্চ) দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট থানার নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার জন্য যেভাবে কাজ করে চলেছেন তাতে শান্তির জন্য তাকে নোবেল দেওয়া উচিত ছিল। কিন্তু কেন তাকে দেওয়া হয়নি তা আমার বোধগম্য নয়। তিনি বলেন, রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দিয়ে ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী মাদার অব হিউম্যানিটি হিসেবে আখ্যায়িত হয়েছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তার বাস্তবায়ন করে চলেছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন নিয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘সম্প্রতি গুলিস্তানের সিদ্দিক মার্কেটের আগুন লাগার বিষয়টি আমাদের গোয়েন্দা বিভাগসহ বিভিন্ন তদন্ত কার্য চলমান। তদন্তের পরে আমরা জানাতে পারবো এক্সক্লুসিভ (বিশেষ) কোনো কারণে আগুনের সূত্রপাত ঘটলো না গ্যাস অথবা শর্টসার্কিটের থেকে হয়েছে।’

খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী দয়া করেছেন উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘তাকে বাড়িতে থেকে সুচিকিৎসার ব্যবস্থা করেছিলেন। খালেদা জিয়ার স্বজনরা আবারও চিকিৎসার মেয়াদ উত্তীর্ণ করার জন্য আবেদন দিয়েছেন। সেই আবেদনটি আইন মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর কাছে যাবে। তারপরে বলা যাবে নতুন করে আবেদন গৃহীত হবে কি না।’

আসাদুজ্জামান খান আরও বলেন, সামনের জাতীয় নির্বাচনে জনগণ যাদের ভোট দেবে তারাই নির্বাচিত হবেন।

এসময় উপস্থিত ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য (এমপি) ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলা পুলিশ সুপার সাইফুল হক। এছাড়া উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, জেলা ও উপজেলার প্রশাসন, পুলিশ প্রশাসন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন