মুন্সীগঞ্জ রামপালে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি প্রদান

নিউজ২৪লাইন:

মোঃ সুজন বেপারী – মুন্সীগঞ্জ জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের প্রদান সনদ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ৩ই জুন সকালে রামপাল মহাবিদ্যালয় প্রাঙ্গণে এ বৃত্তি প্রদান সনদ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়।

মুন্সীগঞ্জ জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, মনিরুজ্জামান মনির এর সঞ্চালনায় ও সভাপতি অধ্যাপক জহিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, রামপাল মহাবিদ্যালয় এর অবিভাবক বাংলাদেশ নৌ পুলিশের ডিআইজি মিজানুর রহমান ইরান (বিপিএম বার) (পিপিএম বার)।

অনুষ্ঠানে বিশেষ অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন, অধ্যক্ষ, আরিফ হেলালী সবুজ ও সহকারী শিক্ষক, ইমরান হোসেন ও হাতিমারা পুলিশ ফাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওমর চন্দ্র দাস উপস্থিতি ছিলেন।

জেলার কিন্ডারগার্টেন এসোসিয়েশনের ২০২২ সালের অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় ১৭টি কিন্ডারগার্টেন শিক্ষার্থীরা গ্রহণ করেন তাদের মধ্যে থেকে ট্যালেন্টপুলে ১৮১জন ও সাধারণ গ্রেডে ১৮৮ জন কৃতিত্বের সাথে যোগ্যতা অর্জন করেন। মোট ৩৬৯ জন শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রধান সনদ বিতরণ অনুষ্ঠিত হয়। এর আগে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংগ্রহন করেন। শিক্ষার্থীদের পাশাপাশি ১৭টি শিক্ষাপ্রতিষ্ঠানকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় ও অনুষ্ঠানে শেষে রেফেল ড্র অনুষ্ঠিত হয়।

Spread the love

পাঠক আপনার মতামত দিন