অশ্লীল ভিডিও বানানোর অভিযোগে ঢাকাই চলচ্চিত্রের কমেডি অভিনেতা চিকন আলীকে আটক

নিউজ২৪লাইন:
অশ্লীল ভিডিও বানানোর অভিযোগে ঢাকাই চলচ্চিত্রের কমেডি অভিনেতা চিকন আলীকে আটক করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগের একটি টিম। বুধবার (১৭ নভেম্বর) রাতে ডিবির যুগ্ম কমিশনার (দক্ষিণ) মাহবুব আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘চিকন আলী এখন ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের একটি দলের হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনও তাকে আটক বা গ্রেপ্তার দেখানো হয়নি।’

মাহবুব আলম আরও বলেন, ‘চিকন আলীর বিরুদ্ধে অভিযোগ হচ্ছে, তিনি অশ্লীল ভিডিও বানান। এসব বিষয়ে আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। তিনিও অনুতপ্ত। আমরা এখন জানার চেষ্টা করছি, এসবের সঙ্গে আর কারা জড়িত। তার দাবি, এসব ভিডিও যারা কাটছাঁট করেন, তারা বিভিন্নভাবে বাজে শিরোনাম দিয়ে এসব করেন। আসলে ভেতরে তেমন কিছু থাকে না। এসব করেন অন্য কেউ। তারা কারা, তা জানার জন্য জিজ্ঞাসাবাদ করছি। এ ছাড়া আরও যারা এ ধরনের ভিডিও তৈরি করেন, তাদের সম্পর্কে জানার চেষ্টা করছি।’

এর আগে মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত প্রায় ১১ টার দিকে রাজধানীর রামপুরা থানার বনশ্রী এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় বলে গণমাধ্যমকে জানিয়েছেন অভিনেতার স্ত্রী খুশি। বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় চিকন আলীর সন্ধানের জন্য রাজধানীর এফডিসিতে শিল্পী সমিতির দ্বারস্থ হন তিনি। খুশির দাবি, সারাদিন অপেক্ষা করেও স্বামীর খোঁজ তিনি পাননি। বাধ্য হয়ে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে এসেছেন।

উল্লেখ্য, নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেছিলেন চিকন আলী। কিন্তু বনে যান কমেডিয়ান। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘রঙিন চশমা’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে চিকন আলীর। তার উল্লেখযোগ্য অভিনয় করা চলচ্চিত্র হলো-মনে প্রাণে আছ তুমি, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, লাভ ম্যারেজ, শুটার, বসগিরি, বেপরোয়া।

Spread the love

পাঠক আপনার মতামত দিন