রাজবাড়ীতে পৌরসভার আয়োজনে আন্তজার্তিক নারী দিবস পালিত

নিজস্ব প্রতিনিধিঃ
‘করোনাকালে নারী নেতৃত্ব-গড়বে নতুন সমতার বিশ্ব’-স্লোগানকে সামনে রেখে রাজবাড়ী পৌরসভার নারী ও শিশু বিষয়ক স্থায়ী কমিটির আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার ২৪ মার্চ সকালে পৌরসভা প্রাঙ্গণ থেকে প্রথমে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান সড়ক দিয়ে পান্না চত্ত্বর এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। নবনির্বাচিত পৌর মেয়র আলমগীর শেখ তিতু, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর, সংরক্ষিত ১ নং (১, ২ ও ৩) ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ফারজানা আলম ডেইজী প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

 

নবনির্বাচিত পৌর মেয়র আলমগীর শেখ তিতু তার বক্তব্যে আন্তর্জাতিক নারী দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে বলেন, আজকের এই দিনে নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার আত্মার মাগফেরাত কামনা করছি। আমাদের ইসলাম ধর্মেও নারীর মর্যাদার বিষয়টি স্পষ্টভাবে উল্লেখ করা আছে। বিদায় হজ্বের ভাষণে মহানবীও তা বলে গেছেন। আমাদের প্রধানমন্ত্রী নারী, জেলা প্রশাসকও নারী। বর্তমান সরকার নারীদের মর্যাদা বৃদ্ধির জন্য সবকিছু করছে।

 

Spread the love

পাঠক আপনার মতামত দিন