শরীয়তপুর ডামুড্যায় রমজান উপলক্ষে ওসমান মীরের খাদ্যসামগ্রী বিতরণ

টিটুল মোল্লা।।

শরীয়তপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব নাহিম রাজ্জাক এম পি এর নির্দেশনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ধানকাঠি ইউনিয়নের ১ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেন বিশিষ্ট সমাজ সেবক জনাব ওসমান মীর ও ঐতিহ্যবাহী মীর পরিবার। 

 

আজ ২৩ এপ্রিল শুক্রবার বিকালে মীর আব্দুল মজীদ উচ্চ বিদ্যালয় মাঠে ১৫০ জন দারিদ্র্য লোকের মাঝে খাদ্য সামগ্রী দেওয়ার আয়োজন করেন জনাব ওসমান মীর ও মীর পড়িবার । ধানকাঠি ইউনিয়নের ওসমান মীর একমাত্র সমাজ সেবক যিনি করোনার এই সংকটকালে গরীব দুঃখী মানুষের পাশে এসে দাড়িয়েছেন। আজ তিনি প্রতিটি লোককে ৫ কেজি চাল,১কেজী ডাল,১কেজি তেল,১চিনি,১কেজি সেমাই, ১কেজি পিয়াজ বিতরণ করেন। মাহে রমজান ও করোনার এই সংকটকালে ধানকাঠি ইউনিয়নের বাকি ওয়ার্ড গুলোতে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। তাছাড়া লকডাউনের শুরু থেকে ধানকাঠি ইউনিয়নের সকলস্তরের জনগনের মাঝে মাস্ক বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণ উদ্বোধন করেন ডামুড্যা  উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল -মুঈদ। এ সময় ওয়ার্ড ও ইউনিয়নের অনেক গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

 

খাদ্যসামগ্রী বিতরণ কালে জনাব ওসমান মীর বলেন, শরীয়তপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব নাহিম রাজ্জাক এম পি এর নির্দেশনায় আমি ধারাবাহিকভাবে ধানকাঠি ইউনিয়নের অন্য ওয়ার্ডগুলোয় খাদ্যসামগ্রী বিতরণ করবো। 

 

উক্ত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগীতা করেন স্বেচ্ছাসেবী সংগঠন “চরপাতালীয়া উদীয়মান তরুণ সংঘ।

Spread the love

পাঠক আপনার মতামত দিন