বিভিন্ন অপরাধে ডিএনসিসির একজন চাকুরিচ্যুত অপরজন সাময়িক বরখাস্ত

নিউজ২৪লাইন ডেক্স ঃ
সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে বিভিন্ন অপরাধে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে একদিনেই ০২ (দুই) জনের একজনকে চাকুরিচ্যুত এবং অপরজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
০৬ জুলাই, ২০২১ খ্রিষ্টাব্দ তারিখের ৪৬.১০.০০০০.০০৫.৯৯.০৬২.২১.২৬০ নম্বর অফিস আদেশ মোতাবেক ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ, অঞ্চল-৫ এর আওতাধীন ২৮ নং ওয়ার্ড এর দৈনিক মজুরী ভিত্তিক পরিচ্ছন্নতা কর্মী জনাব মোঃ জামাল হোসেনকে দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ ও দুর্নীতির দায়ে ০৬/০৭/২০২১ খ্রিস্টাব্দ তারিখ হতে চাকুরীচ্যুত করা হয়।
একই তারিখের ৪৬.১০.০০০০.০০৫.৯৯.০৬২.২১.২৬১ নম্বর অফিস আদেশ মোতাবেক ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ, অঞ্চল-৫ এর আওতাধীন ২৮ নং ওয়ার্ড এর পরিচ্ছন্ন পরিদর্শক জনাব মোঃ মনিরুজ্জামানকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন কর্মচারী চাকরী বিধিমালা-২০১৯ এর ৪৯ (ক), (খ) ও (ঘ) উপবিধি মোতাবেক দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ ও অদক্ষতার দায়ে একই বিধিমালার ৫৫ এর (১) উপবিধি মোতাবেক চাকুরী হতে সাময়িক বরখাস্থ করা হয়। উক্ত অফিস আদেশ অনুযায়ী সাময়িক বরখাস্তকালীন তিনি শুধুমাত্র বিধি মোতাবেক খোরাকী ভাতা প্রাপ্য হবেন।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে সকল ক্ষেত্রে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞ।

সুইং সরেজমিনবার্তা

Spread the love

পাঠক আপনার মতামত দিন