হলদিয়া পালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ;

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ হলদিয়া পালং  ইউনিয়ন শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে মরিচ্যা বাজার উত্তর স্টেশনের জিএম কমিউনিটি সেন্টারে হলদিয়া পালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আনোয়ার সিকদারের সভাপতিত্বে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হলদিয়া পালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সিনিয়র যুগ্ন আহবায়ক বাবু শেখর বড়ুয়া, যুগ্ন আহবায়ক মোঃ ইসমাইল, যুগ্ন আহ্বায়ক খুরশেদ আলম, সদস্য সচিব বেলাল উদ্দীন, সিনিয়র সদস্য সাইফুল ইসলাম সিকদার, তাওসিফ চৌধুরী, জিফার মাহমুদ, সাইদ মোহাম্মদ নোবেল, মেহেদী হাসান, শফিউল আলম, ভুলু বড়ুয়া, মহিউদ্দিন, ফয়েজ,  আসাব উদ্দিন  সহ আরো অনেকে।

সদস্য সচিব বেলাল উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন হলদিয়া পালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক বাবু শেখর বড়ুয়া, যুগ্ন আহবায়ক মোঃ ইসমাইল, যুগ্ন আহবায়ক খোরশেদ আলম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম সিকদার, জিফার মাহমুদ,  সাইদ মোহাম্মদ নোবেল, তাওচীফ চৌধুরী।

সভায় বক্তারা সকলের নিজ নিজ পরিচয় তুলে ধরেন তুলে ধরার পাশাপাশি ওয়ার্ড ও ইউনিট কমিটি দ্রুত সম্পন্ন করার তাগিদ দেন। একইসাথে অনুপ্রবেশকারী হাইব্রিড মুক্ত স্বেচ্ছাসেবক লীগ গঠন করার ওপর জোর দাবী জানান।

সভাপতির বক্তব্যে আনোয়ার সিকদার বলেন, সম্মেলন প্রস্তুতি কমিটির সকল সদস্যদের নিজ নিজ ওয়ার্ডের কমিটি গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আগামী ১৫ দিনের মধ্যে যে যে ওয়ার্ড থেকে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন তিনি সংশ্লিষ্ট ওয়ার্ডের ওয়ার্ড থেকে সম্ভাব্য কমিটির তালিকা প্রণয়ন করবেন। যাচাই-বাছাই করে যোগ্যদের দায়িত্ব দেওয়া হবে । অনুপ্রবেশকারীদের কোন ধরনের জায়গা দেওয়া হবে না। বাংলাদেশের বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা’কে বিজয়ী করার লক্ষ্যে সার্বক্ষণিক কাজ করতে হবে। তবে সদস্যদের নিজ নিজ যদি কোনো পছন্দের প্রার্থী থাকে দলের হাইকমান্ডের কঠিন নির্দেশনা না আসা পর্যন্ত তাদের পছন্দের প্রার্থীর সাথে কাজ করতে পারবে। সর্বক্ষেত্রে দলের সিদ্ধান্তকে প্রাধান্য দিতে হবে। হলদিয়াপালং ইউনিয়নের নয়টি ওয়ার্ডের পাশাপাশি দুইটি ইউনিট কমিটি গঠন করা হবে। ইউনিট কমিটি গুলোর মধ্যে একটি মরিচা বাজার ইউনিট কমিটি আরেকটি পাতাবাড়ি বাজার ইউনিট কমিটি। দলীয় গঠনতন্ত্রের বাইরে কোন ধরনের কমিটি গঠন করা যাবে না।

উক্ত পরিচিতি সভা অনুষ্ঠানে হলদিয়া পালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির পক্ষ থেকে উখিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যাপক হেলাল উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক স্বপন শর্মা রনি ও সাংগঠনিক সম্পাদক শেখ সুজন ভাইয়ের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

Spread the love

পাঠক আপনার মতামত দিন