শরীয়তপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা করে ঘরবাড়ি ভাঙচুর

জেলা প্রতিনিধি:আমান আহমেদ সজীব

শরীয়তপুরের আংগারিয়া ইউপি নির্বাচনে সন্তন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদারের সমর্থকদের উপর হামলা করে ঘরবাড়ি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার(২৯ অক্টোবর) আনুমানিক রাত ৮ টার দিকে উত্তর ভাষাণচর এলাকার ইউসুফ ফকিরের বাড়িসহ বেশ কয়েকটি বাড়িতে এ হামলা হয় বলে জানিয়েছে ভূক্তভোগীরা। এলাকার সাধারণ ভোটারদের দাবি স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হাওলাদারকে দাবিয়ে রাখতেই এ হামলা চালিয়েছে নৌকার প্রার্থী আসমা আক্তার আক্তারের নেতাকর্মীরা।

জানা যায়, ইউসুফ ফকির নতুনহাট বাজারে রওয়ানা করলে প্রথমে তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে পরে তার বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা।

রাজ্জাক বেপারী, কাশেম বেপারী, বিল্লাল চোকদার, বাবুল মোল্লা, সোহরাব মোল্লা, কাদের ফকির, মীর হোসেন বেপারী, জুয়েল মোল্লা গংরা এ হামলায় অংশ নেন বলে অভিযোগ করেন ইউসুফ ফকিরের মেয়ে সামসুন্নাহার জান্নাত। তিনি আরও জানান, আসমা আক্তারের গাড়িতে দেশীয় অস্ত্র ছিল, তিনি নিজে হুকুম দিয়েছেন কোপাতে। এসময় তারা দুটি ককটেল ফুটিয়ে ঘরের ভেতর থেকে নগদ টাকাও নিয়ে গেছেন।

ইউসুফ ফকির জানান, নতুন হাট বাজারে রওয়ানা করছি, এমন সময় এসে তারা আমাকে কুপিয়েছে।

এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদার জানান, তারা বাজারে রওয়ানা করলে নৌকার লোকজন এসে তাদেরকে কুপিয়ে ঘরবাড়ি ভাঙচুর করছে। আমি ১১ তারিখ পর্যন্ত আল্লাহর কাছে বিচার দিছি।

এবিষয়ে নৌকার প্রার্থী আসমা আক্তারকে মুঠোফোনে কল করলে তিনি সাংবাদিকের ফোন বুঝতে পারলে লাইনটি কেটে দেন। পরে আর তার সাথে যোগাযোগ করা যায়নি।

এবিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন জানান, আমরা কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে যথযথ ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন