চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব ফায়েজুর রহমান মোল্লা সকলের দোয়া ও সমথর্ন কামনা করেছে

আমান আহমেদ সজীব //শরীয়তপুর প্রতিনিধি:
আসন্ন চরকুমারীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে ও চরকুমারীয়া ইউনিয়নের সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছে। এবং ইউনিয়নবাসী সকলের কাছে দোয়ার প্রত্যাশা করেছেন। চরকুমারীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ ফায়েজুর রহমান মোল্লা, আসন্ন চরকুমারীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান, দানবীর, ধর্মপরায়ন,অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ব্যাক্তি,গরীব দুখী মানুষের আস্থাভাজন
সমাজ সেবক হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন, সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করে যাচ্ছে সাধারণ মানুষদের । দীর্ঘ দিন যাবত
অসহায় মানুষদের সাহায্য করে আসছেন, মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের পাশে । করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে
খোজ খবর নিতেন, এবং বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন আলহাজ্ব মোঃ ফায়েজুর রহমান মোল্লা
তিনি চরকুমারীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন কালে, আমাদের বিপদে আপদে এগিয়ে আসেন । রাত – দিন যখনই ডাকি আমরা তাকে পাশে পাই । আসন্ন চরকুমারীয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে, নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তারা আলহাজ্ব মোঃ ফায়েজুর রহমান মোল্লা কে চরকুমারীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এবং তার বিরুদ্ধে কোন দুর্নীতি ও রাষ্ট্রবিরোধী, কোন অভিযোগ নেই বলে জানান, বুধবার (১৭ নভেম্বর) আলহাজ্ব মোঃ ফায়েজুর রহমান মোল্লার নিজ বাড়িতে উঠান বৈঠক কালে, চরকুমারীয়া ইউনিয়ন পরিষদের চেয়াম্যান পদপ্রার্থী হিসেবে সমথর্ন করে, ও ভোট দিয়ে নির্বাচিত করে যোগ্য পাত্রে অন্ন দান করবে বলে আশাবাদ ব্যক্ত করেন একাধিক ভোটাররা।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তাকে ভোট প্রদান করে বিজয় করার অঙ্গিকার করে জোট বেধেছে অধিকাংশ ভোটাররা। তিনি নির্বাচিত হলে এলাকায় মসজিদ,মাদ্রাসা, রাস্তা,ঘাট,শিক্ষা-প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন হবে। এছাড়াও মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত হবে। গরীব দুখী মানুষের শেষ আশ্রয়স্থল অক্ষুন্ন থাকবে। আসন্ন চরকুমারীয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে তাকে নিয়ে ভাবতে শুরু করেছে ভোটাররা। তাকে ছাড়া অন্য কোন প্রার্থীকে ভাবতে পারছেননা ভোটাররা। চায়ের দোকান, হাট-বাজারসহ বিভিন্ন স্থানে প্রতিদিন তার গুনকীর্তন করছে জনগন। তাকে ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে ভোটাররা ইতিমধ্যে বিভিন্ন জল্পনা কল্পনা শুরু করেছে।

তিনি বর্তমানে এলাকায় ধর্মীয় অনুষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল ধরনের সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে যাচ্ছে এবং এছাড়াও তিনি এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ,বাল্যবিবাহসহ সকল অপরাধমুলক বিষয়ে প্রতিবাদী ব্যাক্তি নামে সুপরিচিত হয়েছেন।

অসহায় মানুষরা তাকে ডাক দিলেই হাতের নাগালে পান। করোকালীন সময়ে তিনি গরীব দুখী মানুষের পাশে থেকে বিভিন্ন সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানবতার ফেরীওয়ালা হিসেবে উপাধী পেয়েছেন। একাধিক ভোটাররা জানান তিনি সৎ, মার্জিত, শিক্ষিত, ভদ্র স্বভাবী,প্রতিবাদী হওয়ায় এলাকার উন্নয়নের স্বার্থে তার বিকল্প নেই। তিনি ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন মোল্লার সভাপতিত্বে উঠান বৈঠকে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব লুৎফর রহমান মোল্লা, জানান তিনি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে কোন প্রভাবের কারনে অন্যায়কারীরা পার পাবেনা। চরকুমারীয়া ইউনিয়ন ও সমাজের অপরাধের হার পুরোপুরি কমে যাবে। সঠিক ভাবে ন্যায় বিচার পাবে চরকুমারীয়া ইউনিয়নের জনসাধারণ।

আসন্ন চরকুমারীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ ফায়েজুর রহমান গণমাধ্যম কে জনগনের উদ্দেশ্য করে বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে এই চরকুমারীয়া ইউনিয়ন কে পরিবর্তন, উন্নয়ন পরিকল্পিত নিরাপদ একটি রােল মডেল ইউনিয়ন হিসেবে গড়েতুলবো। আমার স্বপ্ন এই ইউনিয়নবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।
এবং এছাড়াও মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত হবে এই চরকুমারীয়া ইউনিয়ন। তাই জননেত্রী শেখ হাসিনা ও পানি সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী শরীয়তপুর ০২ আসনের সংসদ সদস্য নড়িয়া ও সখিপুর মানুষের উন্নয়নের রুপকার জননেতা জনাব এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব নাছির উদ্দিন মোল্লা,
আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম হাওলাদার, মোঃ রতন মোল্লা, সেরাজল বেপারী, দেলোয়ার হোসেন মোল্লাসহ আরো অনেকে।
এসময় উঠান বৈঠক অনুষ্ঠান পরিচালনা করে মোঃ শাহিনুর রহমান মোল্লা।

Spread the love

পাঠক আপনার মতামত দিন