জমে উঠেছে ৬নং ওয়ার্ডের মেম্বার প্রথীদের প্রচার প্রচারণা

নিউজ২৪লাইন:

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নংওয়ার্ডের মেম্বার প্রার্থীদের প্রচারণায় জমে উঠেছে ৬নংওর্য়ডের দুইটিগ্রাম, ২ইটি গ্রাম নিয়ে একটি ওর্য়াড গ্রাম দুটি হলো -দামগাড়িয়া ও নাজিমপুর,৬নংওর্য়াডে এই ওর্য়াডে ২টি স্কুল ২টি বাজার
১/ ভেনপা নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ২/২৫নং নাজিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩/ভেনপা বাজার ৪/ আনন্দবাজার ৫/ মাদ্রাসা ও অসংখ্য মসজিদ আছে। ৬নংওর্য়াডে মেম্বার প্রথী মোট চারজন, সংরক্ষিত মহিলা সদস্য পদে দুইজন, মোট ভোটার সংখ্যা ১৪৯০।

১/ মেম্বার প্রথী মোঃ শাজাহান কাজী,সাবেক দুইবারের মেম্বার অত্যন্ত সাদা সিধে সবসময় মুখে হাসি ছোট-বড় যাকেই দেখেন তাকেই একটি সালাম দেয়, মেম্বার থাকা কিলি সময় সুনামের সাথে দায়িত্ব পালন করেছিলেন বর্তমানে তার মার্কা ফুটবল।

২/ মেম্বার প্রথী মোঃ লীল চান কাজী, বতর্মানে রানিং মেম্বার হাসি খুশি মানুষ সুনাম ও ভালো বতর্মানে তালা মার্কা নিয়ে নির্বাচন করছেন।

৩/মেম্বার প্রথী মোঃ বিল্লাল হোসেন বেপারী, ৭১ সালের রণাঙ্গনের বীর সৈনিক বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ ব্যাপারীর বড়ো ছেলে, বাংলাদেশ আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমিটির শরীয়তপুর জেলার অন্য তম সদস্য ভদ্র ও নম্ম সভাবের ব্যবসায়ী সবসময় হাসি খুশি সভাবের ও নামাজী, প্রথম বার নির্বাচনে মার্কা মোরগ।

৪/ মেম্বার প্রথী মোঃ আবুল হোসেন,ছাএ জীবন থেকেই ছোট বড়ো সামাজিক কাজের সাথে জরিত তরুণ সমাজ সেবক হিসেবে সমাজে পরিচিত শিক্ষিত তরুণ প্রথম বারের মতো মার্কা আপেল।

 

এলাকার ভোটার দের মাঝে উৎসাহ উৎকণ্ঠা দেখা গেছে    যোগ্য প্রার্থী যাচাইয়ের  সচেতন হবে বলে মনে হচ্ছে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন