খানখানাপুরে পাটের গুদামে আগুন- ৩ থেকে ৪ হাজার মণ পাট পুড়ে যায়

রাজু আহমেদ রাজবাড়ী:

নিউজ২৪লাইন:

রাজবাড়ীর সদর উপজেলার ঐতিহ্যবাহী খানখানাপুরে পাটের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিযোগ উঠেছে বুধবার ৩০ শে মার্চ আনুমানিক সকাল ৭টায় এ দুর্ঘটনা ঘটে এতে করে ৩ থেকে ৪ হাজার মণ পাট পুড়ে গেছে মনে করেন,স্থানীয় পাট ব্যবসায়ীরা।

খানখানাপুর বাজার ব্যবসায়ী পরিষদের সিনিয়র সহ- সম্পাদক আবু বক্কর সিদ্দিক জানান পাটের গুদামে আগুন লাগার খবর পেয়ে আমি সঙ্গে সঙ্গে সেখানে এসে দেখি দাও দাও করে আগুন জ্বলতেছে দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তিনি আরো বলেন আগুনটা কিসের থেকে লেগেছে তাও সঠিক বলতে পারবোনা আমার ধারণা বৈদ্যুতিক কারণে হতে পারে।এতে পাট ব্যবসায়ীদের আনুমানিক অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে ফরিদপুরের সিনিয়র স্টেশন ফায়ার সার্ভিসের অফিসার সুভাষ বলেন আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে হাজির হয় আমাদের ফায়ার সার্ভিসের ফরিদপুর কালুখালী গোয়ালন্দে রাজবাড়ী ৫ টি ইউনিট দুই ঘণ্টাব্যাপী দমকলে পানি মেরে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তিনি আরো বলেন কিভাবে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত এখন বিষয়টি নিশ্চিত করে বলা যাচ্ছে না পরবর্তীতে আমরা আপনাদেরকে জানাবো।

এ সময় ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার। উপজেলা চেয়ারম্যান অ্যাড, এমদাদুল হক বিশ্বাস।খানখানাপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান একে এম ইকবাল হোসেন।

খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শরিফুল ইসলাম বলেন,
খানখানাপুর পাটের গুদামে আগুন লেগেছে এই খবর শুনে সঙ্গে সঙ্গে আমার সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে হাজির হই। সেইসাথে তিনি আরো বলেন ঐতিহ্যবাহী খানখানাপুর বাজার। এই বাজারে নেই কোনো সিসি ফুটেজ সিসি ফুটেজ নেই বলে অসন্তুষ্ট প্রকাশ করেছেন এই পুলিশ কর্মকর্তা এই ভয়াবহ অগ্নিকাণ্ডের বিষয়ে আমরা যদি কোন অভিযোগ পাই সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেব।

Spread the love

পাঠক আপনার মতামত দিন