হলদিয়া পালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আনোয়ার সিকদারের ঈদ শুভেচ্ছা

আনোয়ার সিকদার

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ হলদিয়া পালং ইউনিয়নের আহ্বায়ক আনোয়ার সিকদার দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন

 

 

ঈদ মানে খুশী ঈদ মানে আনন্দ”ঈদ এসে ভুলিয়ে দেয় সকল দ্বিধা দ্বন্দ্ব। দেশ ও বিদেশসহ বিশ্বের সকল মুসলিম উম্মার প্রতি মুসলিম জাতির আনন্দময় দিন আগত।পবিত্র ঈদ- উল ফিতর উপলক্ষে উখিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগ হলদিয়া পালং ইউনিয়ন শাখার সম্মানিত আহ্বায়ক আনোয়ার সিকদার দেশবাসীর সকল ধর্মপ্রাণ মুসলমান ভাই বোনদের কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

 

আনোয়ার সিকদার বলেন সিয়াম সাধনার মাস শেষে সকল মুসলিম উম্মার জন্য অপেক্ষা করছে বছরের শ্রেষ্ঠতম আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর। ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশী আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক সুখ, সমৃদ্ধি ও সফলতা। ঈদের দিনের মত আগামী দিন গুলো হোক অনাবিল আনন্দময়।পবিত্র ঈদুল ফিতরের দিনে সারা বিশ্বের মুসলিম উম্মার শান্তি সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।দেশবাসীর সুখ -শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্যে ও নিরাপদ জীবন কামনা করছি।সেই সাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানাই।

 

 

“ঈদ মোবারক”

শুভেচ্ছান্তে,

সাংবাদিক আনোয়ার সিকদার

আহ্বায়ক

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ

হলদিয়া পালং ইউনিয়ন

উখিয়া, কক্সবাজার।

Spread the love

পাঠক আপনার মতামত দিন