আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য হলেন এফ রহমান রূপক

নিউজ২৪লাইন:

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য হলেন, ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক ছাত্রনেতা, শরীয়তপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক আহ্বায়ক ও গণমাধ্যম কর্মী এফ রহমান রূপক। সম্প্রতি একটি চিঠি ইস্যুর মাধ্যমে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী এ সদস্য মনোনীত করেন। এফ রহমান রূপকের গ্রামের বাড়ী, শরীয়তপুর জেলার, ডামুড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নে।
এ বিষয়ে এফ রহমান রূপক তার অনুভূতি ব্যাক্ত করে বলেন, সর্ব প্রথম শ্রদ্ধাভরে স্বরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং ৭৫ এর ১৫ আগস্টে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহীদদের। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রিয় নেত্রী দেশরতœ শেখ হাসিনাকে, আমাকে একজন ক্ষুদ্র কর্মী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ ধর্মবিষয়ক উপ-কমিটিতে স্থান দিয়ে দলের জন্য কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি আরও কৃতজ্ঞতা জানাই আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দীকে।
তিনি বলেন, জন্মের পর থেকেই জাতির জনক বঙ্গবন্ধু ও জয় বাংলা সেøাগান শুনেই বড় হয়েছি। আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি সেই প্রার্থনা করছি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন