সালথায় আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করলেন অতিরিক্ত জেলা প্রশাসক

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

একটি লোকও গৃহহীন থাকবে না, ভূমিহীন থাকবে না মুজিব বর্ষের এই অঙ্গীকারকে সামনে রেখে ফরিদপুরের সালথায় মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রায়ন প্রকল্পের সুবিধাভোগীদের সাথে মতবিনিময় ও নির্মিত ঘর এবং জমি পরিদর্শন করেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোসাঃ তাসলিমা আলী। সোমবার (২৯ আগস্ট) বিকালে উপজেলার গট্টি ইউনিয়নের জয়ঝাপ, ভাওয়াল ইউনিয়নের কুমারপট্টি, মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া, মুরাটিয়া এবং সোনাপুর ইউনিয়নের ফুকরা গ্রামের আশ্রায়ণ প্রকল্প গুলো পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছাঃ তাছলিমা আকতারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তাসলিমা আলী বলেন- আজ আমি আনন্দিত ও আপ্লুত যে বিগত সময়ে আমি প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেছি । এ এলাকার মানুষের জন্য উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে। উপকারভোগী পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং নির্মিত ঘরগুলো পুঙ্খানুপুঙ্খ পর্যবেক্ষণ করেন এবং সন্তোষ প্রকাশ করেন। পরে তিনি সুবিধাভোগীদের ঘর পরিদর্শন ও কুশল বিনিময় করেন।

আশ্রায়ন প্রকল্পের উপকারভোগীরা ঘরগুলো পেয়ে সন্তুষ্টির পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং তাঁর দীর্ঘায়ু কামনা করেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন