সখিপুর তারাবুনিয়া আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পুর্ন

নিউজ২৪লাইন:
মোঃ রুহুল আমিন // শরীয়তপুর প্রতিনিধিll

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর উত্তর তারাবুনিয়া আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠভাবে সম্পুর্ন হয়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর )অভিভাবকদের নিজ নিজ ভোটের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে এ নির্বাচন।

সকাল ১০টায় থেকে বিকাল ৪টায় পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ চলে। নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৮ জন প্রার্থী প্রতিদন্ধিতা করেন।

ভোট কেন্দ্রে অভিভাবকরা জানান এখানে কোন সমস্যা হচ্ছেনা সবাই সুষ্ঠভাবে যার যার ভোট দিতে পারছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ মোস্তফা কামাল (প্রিজাইডিং অফিসার) -এর স্বাক্ষরিত ফলাফল পত্র থেকে জানা যায় ৫ জন বিজয়ী হয়েছেন। এদের মধ্যে মোঃ ফারুক আসামী (৬৮৬) ভোট পেয়ে প্রথম হন। . মোঃ কলিম উল্লাহ মাঝি ৫৭৭ ভোট পেয়ে দ্বিতীয় হন। মোঃ হোসেন সরকার (৫৭৪) ভোট পেয়ে তৃতীয় ও মোঃ নিজাম আসামী (৫৬৫) ভোট পেয়ে চতুর্থ এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য. লাকী ইসলাম (৫৮৪) ভোট পেয়ে নির্বাচিত হন। এবং দাতা সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ শাহিন আলম।

উল্লেখ্য,আব্বাস আলী ইবিদ্যালয়ের অভিভাবকদের ভোটার সংখ্যা ছিলো ১,৩৩৪ এবং ভোট সংগ্রহ হয়েছে ১,১৫৬ ভোট।

এসময় উপস্থিত ছিলেন- আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস আলী মোল্লা, সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হাজী ইউনুছ সরকার,বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি এ সি মোঃ কাউসার আহমেদ , সখিপুর থানার (ওসি তদন্ত) ওবায়দুল রহমানের নেতৃত্বে থানার অনান্য পুলিশ সদস্য।

Spread the love

পাঠক আপনার মতামত দিন