শরীয়তপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে নিঃসংশ ভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা

নিউজ২৪লাইন:

মঞ্জুরুল ইসলাম রনি, শরীয়তপুর:
শরীয়তপুরের নড়িয়ায় সাবেক স্বেচ্ছাসেবক লীগের নেতা মামুন খান (৩৫) এর উপর দুর্বৃত্তরা পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা হামলা চালিয়ে এলোপাথারি হাতুড়ি ও চাবাডি দিয়ে মাথা আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা নিহত মামুন খানকে আশঙ্কাজনক অবস্থায়, শরীয়তপুর সদর হাসপাতালে পাঠালে রাত ৯ টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে মরদেহ হাসপাতালের মর্গে পাঠান।

নিহত মামুন খান নড়িয়া পৌরসভার সাবেক স্বেচ্ছাসেবকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক।

বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় নড়িয়া গার্লস স্কুলের সামনে এ ঘটনা ঘটে। নিহত মামুন খান নড়িয়া পৌরসভার বাড়ইপাড়া ২নং ওয়ার্ডের সালাম খানের ছেলে।

নিহতের মামা আনোয়ার হোসেন মল্লিক, ৬নং ওয়ার্ড কাউন্সিলর তিনি জানান, বুধবার সন্ধ্যায় নড়িয়া বাজার থেকে বাসায় ফেরার পথে গার্লস স্কুল এলাকায় উপস্থিত হতেই মোকলেস বেপারীর নেতৃত্বে ২০/২৫ জন একদল সন্ত্রাসী ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এতে মামুন নৃশংস ভাবে খুন হয় আমরা এই হত্যাকাণ্ডের ঘটনার বিচার চাই।

নড়িয়া পৌর মেয়র আবুল কালাম আজাদ বলেন, ঘটনা শুনে আমি দ্রুত হাসপাতালে ছুটে এসেছি সন্ত্রাসীরা স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন খানকে নির্মমভাবে হত্যা করেছে এ হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত সকল দোষীবক্তদের দুরত্বে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম বলেন, ঘটনা শুনতেই আমরা ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করেছি মামলার মামলার প্রস্তুতি চলছে ঘটনার সাথে জড়িত দোষী ব্যক্তিদের খুব দ্রুত আইনের আওতায় আনা হবে।

Spread the love

পাঠক আপনার মতামত দিন