জাজিরা উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন

নিউজ২৪লাইন:

রতন আলী মোড়ল জেলা প্রতিনিধি;
শরিয়তপুর জেলা জাজিরা উপজেলার
নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে।

জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনটি জন্য সুবার্তা আজ সোমবার আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।

অদ্য ২৬ সেপ্টেম্বর সোমবার সকাল ১২ট ৩০মিনিটে জাজিরা মুক্তিযোদ্ধা ভবনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে এবং ফলক উন্মোচন সহ নব-নির্মিত ৩ তলা ভবন সহ শরীয়তপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি এবং শরীয়তপুর সদর-১ জনাব মোঃ ইকবাল হোসেন অপু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক থানা মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল হক খান, জাজিরা পৌরসভার মেয়র ইদ্রিস মাদবর, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড থানা সভাপতি ইকবাল হোসেন মাসুদ সহ আরো সকল নেতৃবৃন্দ।জানা গেছে,উপজেলা প্রকৌশল জাজিরার বাস্তবায়নে প্রায় ২ কোটি ৩৫ লক্ষ ৮ হাজার ৮৮৪ টাকা ব্যায়ে, জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে। যার চুক্তি মূল্য ছিলো ২ কোটি ৪ লক্ষ টাকা।এতে করে মুক্তিযোদ্ধা সহ পরিবার খুবি উপকৃত হবে।এ সময় মন্ত্রি সকল মুক্তি যোদ্ধা পরিবারকে এক হয়ে, সকল দেশ বিদেশি সড়যন্ত্র থেকে সোচ্চার হবার আহবান করেন।ব্যাপক জনসমাগম আনন্দ উদ্দিপনার মধ্য দিয়ে অনুসঠানের সমাপ্তি হয়।

Spread the love

পাঠক আপনার মতামত দিন