মোটরবাইকে প্রেস লিখে চলে আরএফএল কোম্পানীর বিক্রয়

নিউজ২৪লাইনঃ

নুরুজ্জামান শেখ শরীয়তপুর থেকে।
শরীয়তপুরে আএফএল গেটওয়ের গুরুপ (সার্জিক্যাল প্রডাক্ট) বিক্রয় প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন আরিফুল হক নামে এক ব্যক্তি। তিনি তার মোটরবাইকের সম্মুখ ভাগে প্রেস লিখে রেখেছেন। তিনি নাকি রাজশাহী জেলার কোন এক উপজেলায় সাংবাদিকতা করতেন। সাংবাদিকদের কোন বেতন নাই। চিটারি-বাটপারি করে চলতে হয় তাই সাংবাদিকতা ছেড়ে দিয়েছেন তিনি। তবুও তার ব্যক্তিগত মোটরবাইকের সামনে প্রেস লিখে সাংবাদিকতার দাপট দেখান সড়কে।
বিক্রয় প্রতিনিধি আরিফুল হক বলেন, তিনি ৪ বছর রাজশাহী নিউজ টোয়েন্টিফোরে উপজেলা প্রতিনিধি ছিলেন। ভালো ভালো নিউজ লিখেও সেখান থেকে কোন বেতন পেতেন না। তাই তিনি সাংবাদিকতা ছেড়ে দিয়েছেন। সাংবাদিকরা যে চিটারি-বাটপারি করেন তা তিনি পছন্দ করেন না। এখন আরএফএল গেটওয়েল গ্রæপের সার্জিক্যাল প্রডাক্টের বিক্রয় প্রতিনিধি হিসেবে শরীয়তপুর জেলা সদর, নড়িয়া ও সখিপুরে দায়িত্ব পালন করেন। রাস্তায় চলতে ট্রাফিক পুলিশি ঝামেলা এড়াতে সাংবাদিক পরিচয় দিয়ে থাকেন।
সাংবাদিকতা না করেও গাড়িতে প্রেস লেখা কি বাটপারি না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখনও সংবাদ লিখি। আমার বন্ধুরা আমাকে সংবাদ পাঠায়। প্রকৃত ঘটনা না জেনে সংবাদ প্রচার করা কি পাটপারি না? এর জবাবে তিনি বলেন, বন্ধুরা পেশাদার সাংবাদিক তাই তাদের প্রতি বিশ্বাস করি।
তিনি আরো বলেন, আরএলএল কোম্পানিতে চাকুরি করি। গাড়ির পেছনে নওগাঁ ও সামনে প্রেস লেখা তার পরেও পুলিশ গাড়ি ধরে। পুলিশও বাটপারি করে। অনেক সময় সাদা পোশাকে রাতে গাড়ি ধরে। এর থেকে রক্ষা পেতেই গাড়ির সামনে প্রেস লিখেছি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন