ফরিদপুরে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের উপর হামলা

টিটুল মোল্লা,,

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও কানাইপুরে নৌকা প্রতিকে চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম কামাল কে সোমবার মধ্য রাতে লাঞ্ছিত ও তাঁর ভাই মাজহারুল আলম চঞ্চলসহ ৪/৫ জনকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। এ নিয়ে নৌকা প্রার্থী কামাল অভিযোগ করে বলেন, এ নির্বাচনের অপর চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন ও তার সমর্থকরা এই হামলা চালিয়েছেন। ঘটনাস্থলে আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। এ নিয়ে এলাকায় চরম অস্থিরতা বিরাজ করছে।

এ বিষয়ে হাসপাতালে চিকিৎসাধীন চেয়ারম্যান প্রার্থী কামাল এর ভাই ও বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী নেতা মাজহারুল আলম চঞ্চল বলেন, আমরা নির্বাচনী প্রচারণা শেষ করে ফেরার পথে বেলায়েত ফকির এর বাড়ীর এলাকায় আসলে তিনি ও তার গুন্ডা বাহিনী আমাদের উপর দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা করে হত্যার চেষ্টা চালায়। একই সাথে ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের আইনের আওয়তায় আনার দাবি জানান চঞ্চল ও চেয়ারম্যান প্রার্থী কামাল সমর্থকরা। এ নিয়ে ঘটনার সাথে অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী বেলায়েত ফকিরের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোনটি ধরেননি।

তবে তার সমর্থকরা এ ঘটনার সাথে যুক্ত থাকার কথা অস্বীকার করেছেন। এ বিষয়ে ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটন ঢালী রাত ৮ টার পর প্রচার প্রচারনা নিষিদ্ধ থাকার কথা উল্লেখ করে জানান, এমন একটি ঘটনা আমরা শুনেছি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য উপজেলার কানাইপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নিয়ে কামাল নৌকা প্রার্থী হন এবং অটোরিক্সা প্রতিক নিয়ে বেলায়েত ফকির স্বতন্ত্র প্রার্থী হন। তবে কেন্দ্রীয় আওয়ামীলীগ পুনরায় বেলায়েত ফকিরকে দলীয় মনোনয়ন দিলে তিনি অটোরিক্সা প্রতিক নিয়ে এ নির্বাচনে অংশগ্রহন করছেন।

Spread the love

পাঠক আপনার মতামত দিন