ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থার সভায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান শিবলী সাদিক খান

নিউজ২৪লাইন:

ময়মনসিংহে ডিএস কামিল মাদ্রাসা হলরুমে বেলা ১২ ঘটিকায় ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থা ৪র্থ বর্ষের বিশেষ আলোচনা সভায় আসাদুজ্জামান তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভার সঞ্চালনা করেন আজহারুল আলম, অনুষ্ঠানের উদ্ভোধনী ঘোষণায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান তিনি সাংবাদিকদের দাবী মর্যাদা অধিকার আদায়ে এবং সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

 

ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক অধ্যক্ষ ইদ্রিস খান বলেন বস্তুনিষ্ট সাংবাদিকতার বিকল্প নাই। সামাজিক যোগাযোগ মাধ্যমে অযথা অকারণে না বুঝে কিছু লিখা উচিত নয়। গঠনমূলক সাংবাদিকতার উপর গুরুত্ব আরোপ করেন।
এসময় আরো বক্তব্য রাখেন ৭৫ বাংলাদেশ প্রকাশক সম্পাদক মাইন উদ্দিন উজ্জ্বল, ময়মনসিংহ প্রতিদিন জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া পলাশ, আমাদের নতুন সময় আল আমিন, আজকের বাংলাদেশ জাহাঙ্গীর আকন্দ সেলিম প্রমুখ।

 

এছাড়াও উপস্থিত ছিলেন প্রিন্ট ইলেকট্রনিক অনলাইন মিডিয়া সাংবাদিকবৃন্দ

অনুষ্টান শেষে ৪৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। এশিয়ান টিভি প্রতিনিধি এম হোসাইন বিনয়কে সভাপতি অধ্যক্ষ ইদ্রিস খানকে কার্যকরী সভাপতি আজহারুল আলমকে সাধারণ সম্পাদক আবুল বাসার লিংকন সাংগঠনিক সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Spread the love

পাঠক আপনার মতামত দিন