তিন শত মানুষকে ত্রান সামগ্রী দিলেন প্রবাসী আজহার বেপারী

 

স্টাফ রিপোর্টারঃ

তিন শতাধিক মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন ইতালি প্রবাসী আজহার বেপারী। শরীয়তপুর জেলা ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়ন এর বাঐ কান্দি এলাকার ইতালি প্রবাসী আজাহার বেপারীর নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাসের প্রাদূ্র্ভাবে কর্মহীন হয়ে পরা ৩ শতাধিক অসহায়, গরীব, দুঃস্থদের মাঝে ত্রান বিতরন করেন।

৪ তারিখ সকালে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি বুট, ১ কেজি চিন, ১ কেজি চিরা ও ১ কেজি মুড়ি সহ বিভিন্ন ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। ইটালি প্রবাসী আজহার বেপারীর পরিবারের সার্বিক তত্তাবধানে নারায়নপুর ইউনিয়ন এর বিভিন্ন এলাকার ৩ শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ‌্যদের মাঝে চাল, ডাল, আলু, লবন, তেল ও সাবানসহ বিভিন্ন ত্রান সামগ্রী বিতরন করা হয়।

উক্ত ত্রান সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, নারায়নপুর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান সালাহউদ্দীন মাদবর,, মকবুল বেপারী,,নারায়নপুর ইউনিয়ন কৃষক লীগ সভাপতি আব্দুল,, রফ চোকদার,, সুজন বেপারী,, সাইফুল ইসলাম খান,, জাভেদ খান,, ভেদরগঞ্জ থানার এস,আই ইমরুল ও কনস্টবল আজিজ প্রমূখ। প্রবাসী আজহার বেপারী ও তার পরিবার বলেন আমাদের জন্য সবাই দোয়া করবেন, যাতে আমি মানুষের বিপদ আপদে সবসময় পাশে থাকতে পারি।

Spread the love

পাঠক আপনার মতামত দিন